1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রিকশাভ্যানে করে ভারতে পাচার হচ্ছিল ৯ স্বর্ণের বার

  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৯৩ বার পঠিত

অনলাইন ডেস্ক::যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় এক কেজি ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি। শনিবার রাতে যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোলের আমড়াখালী থেকে স্বর্ণের চালানটি আটক করা হয়। আটক স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৯৩ লাখ ৫০ হাজার টাকা।

যশোর ৪৯-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, ভারতে স্বর্ণ পাচারের গোপন খবরে বিজিবির একটি টহলদল ঘটনাস্থলে অভিযান চালায়। সেখানে আমড়াখালী-কাগজপুকুর সড়কে চলাচলকারী একটি ব্যাটারি চালিত রিকশা ভ্যান থামানো হয়। এ সময় ভ্যানচালক (পাচারকারী) ভ্যানটি ফেলে রেখে কৌশলে পালিয়ে যায়। পরে ভ্যানটিতে তল্লাশি করা হলে বাসার জায়গায় খোদাই করে বানানো একটি ছোট কুঠুরির ভেতর থেকে ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বিজিবির এই কর্মকর্তা জানান, এরই মধ্যে পাচারকারীকে চিহ্নিত করা হয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..